অবশেষে বিকিনি প্রসঙ্গে মুখ খুলেন অভিনেত্রী

বলিউড বাদশা খ্যা/ত অভিনেতা শাহরুখ খান দীর্ঘ দিনের বিরতির পর পাঠান সিনেমার মাধ্যমে আবারও অভিনয়ে ফিরেছেন। তবে পাঠানের ‘বেশরাম রং’ গান প্রকাশের পর অভিনেত্রী দীপিকার পোশাক নিয়ে ব্যাপক বিতর্কের মুখে পড়ে। শুধু তাই ক্ষমতাসীন বিজেপির নেতারা পাঠান বয়কটের সিদ্ধান্তের ঘোষনা দেন। তবে সব বাধা-বিপত্তি কাটিয়ে পাঠান মু্ক্তি পাচ্ছে। অবশেষে পোশাক বিতর্কের প্রসঙ্গে নিয়ে যা জানালেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

পাঠানের প্রথম গান ‘বেশরাম রং’ প্রকাশের পর থেকেই তুমুল বিতর্ক তৈরি হয়েছে। এই গানটি প্রকাশের পর থেকেই ‘গেল গেল’ নিয়ে গুঞ্জন উঠেছে। দেশজুড়ে বিদ্বেষ, বিতর্ক, সহিংসতার পরিবেশ। দীপিকার গেরুয়া বি/কিনি চক্ষুশূল হয়ে দাঁ/ড়িয়েছে দেশের হিন্দুত্ববাদী নে/তাদের। দেশের কিছু অংশের নেতারা শালীনতা নিয়ে প্রশ্ন তুলেছেন। একটি গানের কয়েক সেকেন্ডের একটি দৃশ্যে সারাদেশে তোলপাড়। কিন্তু এতদিন ধরে এত কিছুর কেন্দ্রবিন্দু ছিলেন দীপিকা। অবশেষে বিকিনি প্রসঙ্গে মুখ খুলেন অভিনেত্রী।

পাঠানকে নিয়ে বিতর্কের শেষ নেই। বিতর্কের আগুনে ঘি না যোগাতে নতুন কৌশল নিল ‘পাঠান’, নিয়ে ‘যশরাজ ফিল্মস’। শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোন ছবির প্রচারের জন্য কোনও মিডিয়া সাক্ষাৎকার দেবেন না। তবে ‘যশ রাজ’-এর নতুন কৌশলে ভক্তদের সঙ্গে যো/গাযোগ চালাবেন তারকারা।

‘যশরাজ ফিল্মস’-এর ইউটিউব চ্যানেলে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেই ভিডিওতে দেখা গেছে দীপিকাকে। প্রশ্নগুলি তারকাদের কাছে কিছুটা একইভাবে রাখা হচ্ছে যেভাবে প্রেস সাধারণত তাদের জিজ্ঞাসা করে। দীপিকাকে তার বিকিনি নিয়ে প্রশ্ন করা হয়েছিল। গান জুড়ে বিভিন্ন ধরনের বিকিনি পরতে দেখা যায় অভিনেত্রীকে। দীপিকার হরেক রাকেম বিকিনি শুটিংয়ের অভিজ্ঞতা কেমন ছিল?

‘বেশরাম রং’ গানটির শুটিং হয়েছে স্পেনে। দৃশ্যটি ছিল একটি বিচ পার্টি সিকোয়েন্স। তবে শুটিং খুব একটা সহজ ছিল না বলে জানিয়েছেন দীপিকা। অভিনেত্রীর মতে, “দৃশ্যটি দেখে মনে হচ্ছে এটি একটি সুন্দর দিনে শ্যুট করা হয়েছে। কিন্তু তা একেবারেই নয়। কনকনে প্রবল বাতাস এবং ঠান্ডায় বিকিনি পরে শুটিং করা বেশ কঠিন। কিন্তু ছবি দেখলে মনে হয়েছে উল্টোটা।

গত কয়েক সপ্তাহ ধরে সোশ্যাল মিডিয়া থেকে নিজেদের দূরে রাখছেন দীপিকা, জন, শাহরুখরা। ছবিটি আগে মুক্তি পাবে। এরপর দর্শকদের সাড়া দেখে প্রচার শেষ করবেন নির্মাতারা।

প্রসঙ্গত, পাঠানে সিনেমায় বিকিনি পরার বিষয়ে নিয়ে কোনো ধরনের মন্তব্য করা থেকে বিরত থাকছেন অভিনেত্রী দীপাকাসহ সব শিল্পীরা। তবে বিকিনি পরে শুটিংয়ের কঠিন মুহূর্ত গুলোর সম্পর্কে নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছেন অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *